নেতৃত্ব শূণ্যতায় ছাত্রী সংস্থার সদস্যদের হোম সার্ভিসে রমরমা সেক্স বাণিজ্য

ছাত্রী সংস্থার সদস্যদের হোম সার্ভিসে রমরমা সেক্স বাণিজ্য

ছাত্রী সংস্থার সদস্যদের হোম সার্ভিসে রমরমা সেক্স বাণিজ্য

জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির কর্তৃক ছাত্রী সংস্থার সদস্যদের যৌন সম্ভোগের অভিযোগ দীর্ঘদিনের। অনেকে টাকার অভাবে, অনেকে নিজেদের অজান্তে যৌন বাণিজ্যে জড়িয়ে পড়ে। আবার অনেকে শিবিরের নেতাকর্মীদের প্রেমের প্রতারণার ফাঁদে পড়ে ছাত্রী সংস্থার সদস্য হয়ে পতিতায় পরিণত হয়।

শীর্ষ নেতৃবৃন্দ কারাগারে থাকায় বিশেষত গত দুই বছর ধরে জামাত ও শিবিরের নেতাকর্মীদের গা ঢাকা দিয়ে থাকার কারণে ছাত্রী সংস্থার সদস্যরা যৌন বাণিজ্য শুরু করেছে। এদের অনেকে টাকার চেয়ে নিজেদের চাহিদা মেটাতেও পেশাগতভাবে পতিতা হচ্ছে। হোটেলে কিংবা রাজনৈতিক কারণে পুলিশের হয়রানি বা ফ্ল্যাট বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগসহ হোমরা চোমরা ও মাস্তানদের উৎপাতে বাধ্য হয়ে হোম সার্ভিসে পতিতাবৃত্তি শুরু করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রী সংস্থার ‘স’ অদ্যাক্ষরের এক নেত্রী জানালেন, খদ্দেরের কল পেলে বাসায় যাই। আগে জামায়াত নেতাদের কথা মতো নেতাদের বা ক্রায়েন্টদের বাসায় নিয়মিত যাতায়াত ছিল। তবে আগে কমিশন দিতে না হলেও এখন মাস্তান ও দালালদের কমিশন দিতে হয়। কারণ এ পেশার নেপথ্যে রয়েছে শক্তিশালী দালাল চক্র।
পথিকদের হাতে ছাত্রী সংস্থার পদবী উল্লেখ করা ভিজিটিং কার্ড ধরিয়ে দেয় তারা। তাছাড়া রাজধানীর বিভিন্ন মার্কেট, বাসস্ট্যান্ড, বাজার, অলিগলি ও অফিস-আদালতের সামনে দালালরা এসব কার্ড বিলি করে। যে কোন প্রয়োজনে ফোন দেয়ার আহ্বান জানিয়ে মুহূর্তেই জনতার ভিড়ে অদৃশ্য হয়ে যায় তারা। ছাত্রী সংস্থার আরেক সদস্য জানায়, বিভিন্ন সভা সমাবেশেও কার্ড বিলি করা হয়। হেফাজতের কর্মসূচীর সময় প্রায় ২০ হাজার ভিজিটিং কার্ড বিলির পর থেকে হোম সার্ভিসের চাহিদা বেড়ে গেছে। ব্যবসাও রমরমা।

পতিতাদের ভিজিটিং কার্ডে মধ্যস্থতাকারীদের মোবাইল নম্বর দেয়া থাকে। পল্টন, ফার্মগেট, শাহবাগ, কাকরাইল, মালিবাগ, মতিঝিল, সায়েদাবাদ, গাবতলী এলাকায় এ তৎপরতা বেশি। ব্যস্ততম গাড়িতে যৌন চিকিৎসার নামের হ্যান্ড বিলও বিলি করা হয়।
ছাত্রী সংস্থার যৌনকর্মীরা বেশির ভাগ ক্ষেত্রে তাদের পরিচিত মানুষের মাধ্যমে বাসায় খদ্দের পেয়ে থাকে। রাজধানীর বিভিন্ন এলাকার ফ্ল্যাট বাসায় ভিআইপি যৌন ব্যবসা নতুন কিছু নয়। বিশেষ করে মহাখালী ডিওএইচএস, গুলশান, বনানী লালমাটিয়া, দিলু রোড, ইস্কাটন রোড, সেন্ট্রাল রোড, মোহম্মদপুর, রামপুরা, শান্তিনগর, উত্তরা, কাকলী, কালাচাঁদপুর এলাকায় এ ব্যবসা চলছে। তবে ভিআইপি এলাকায় যৌন ব্যবসা পরিচালিত হয় বিশেষ গোপনীয়তায়। সেখানে যাতায়াত করে বিশেষ ধরনের খদ্দের।

ছাত্রী সংস্থার প্রায় সকলেই স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে। এক হোটেল বয় জানায়, ক্ষমতায় না থাকায় এবং পুলিশি হয়রানির কারণে ছাত্রী সংস্থার পতিতারা ভদ্র ঘরের পরিচিতি আর ধরে রাখতে পারে নি, যৌন ব্যবসার প্রতি ঝুঁকে পড়েছে।
অবস্থা ভেদে ছাত্রী সংস্থার যৌনকর্মীদের আয় সপ্তাহে ২৫ হাজার টাকা। কমিশন দিতে হয় ১৫ হাজার টাকা। আগে আয় অনেক বেশি ছিল এবং মান সম্মানের হানিও হতো না বলে তারা জানায়। তবে হোম সার্ভিসে ব্যবসা শুরু করার পর থেকে পুলিশ তাদের জন্য কোন সমস্যা নয় বলে জানা যায়। তবে পতিতাবৃত্তি করার সাথে সাথে দলীয় কর্মকাণ্ডেও সম্পৃক্ত রয়েছে।
উল্লেখ্য ইসলাম প্রচারের নামে কেন এ দেহ ব্যবসা করে জানতে চাওযা হলে শীর্ষ এক নেত্রী বলেন, আমরা পলিটিক্যাল আইডিওলজি প্রচার করি। তাছাড়া প্রতিদিন তওবা করে থাকি।

29 টি মন্তব্য to “নেতৃত্ব শূণ্যতায় ছাত্রী সংস্থার সদস্যদের হোম সার্ভিসে রমরমা সেক্স বাণিজ্য”

  1. Vai jini ai khobor ti sepecen tini chattri-shonstha shomporke kisui-e janen na. r na jene karor shomporke kono-dhoroner kharap comments kora thik na, apnar mrittur por ar jonno apnake jobab-dihi korte hobe.

  2. Jodi news ti sotto hoy tahole proman shoho hazir korun… proman shoho pura nam thikana ullekh kore banglar police bhai ke shohayota korun.. tader dhoriye din…… r jodi mittha hoye thake tahole evabe lekhar maddhome aponi je ekjon Awami league er pa lehon kari taroi porichoy tule dhorec
    hen….

  3. এই সবত বিশ্বাষ হয় না ভাই ।

  4. Mithha. Jara sotto pothe chole taderke onek mitta ovijog, nirjaton vog korte hoy. Nabi o Rasulder jibone erokom bohu ovijog kafer, mushrik, munafik, nastik ra diechhe. So don’t worry my sisters.

  5. ja gula jai agula apnar ma bon a jai apne onnar name dan kano

  6. তাবিজের ব্যবহার ও ইসলাম।
    ●|● তাবী্য-কবজ, রিং, সুতা ইত্যাদি ব্যবহার ●|●

    প্রশ্নঃ তাবীজ লটকানো, রিং, তাগা পরিধান করা, হাতে লোহা বা রাবারের আংটা লাগানো, সুতা, পুঁতির মালা বা অনুরূপ বস্তু ব্যবহারের হুকুম কি?

    উত্তরঃ উপরোক্ত জিনিষগুলো ব্যবহার করা হারাম। নিন্মে রেফারেন্স সহ দলীল সমূহ পেশ করা হল:

    1) নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেনঃ (من علق شيئا وكل إليه) “যে ব্যক্তি কোন জিনিষ লটকাবে, তাকে ঐ জিনিষের দিকেই সোপর্দ করে দেয়া হবে”।[১]

    2) কোন এক সফরে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম একজন লোক পাঠিয়ে বলে দিলেন যেঃأَنْ لاَ يَبْقَيَنَّ فِي رَقَبَةِ بَعِيرٍ قِلاَدَةٌ مِنْ وَتَرٍ أَوْ قِلاَدَةٌ إِلاَّ قُطِعَتْ “কোন উটের গলায় ধনুকের রশি বা গাছের ছাল দিয়ে তৈরী হার ঝুলানো থাকলে অথবা যে কোন মালা থাকলে সেটি যেন অবশ্যই কেটে ফেলা হয়।”[2]

    3) নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেনঃ إِنَّ الرُّقَى وَالتَّمَائِمَ وَالتِّوَلَةَ شِرْكٌ) “ঝাড়-ফুঁক করা, তাবীজ লটকানো এবংস্বামী বা স্ত্রীর মাঝে ভালবাসা সৃষ্টির জন্যে যাদুমন্ত্রের আশ্রয় নেয়া শির্ক”।[3]

    4) নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম অন্য এক হাদীছে বলেনঃ (مَنْ تَعَلَّقَ تَمِيمَةً فلا أتم الله له ومن علق ودعة فلا ودع الله له) “যে ব্যক্তি তাবীজ লটকালো, আল্লাহ্ যেন তার উদ্দেশ্য পূর্ণ না করেন। আর যে ব্যক্তি রুগমক্তির জন্যে শামুক বা ঝিনুকের মালা লটকালো, আল্লাহ্ যেন তাকে শিফা না দেন”।[৪]

    5) তিনি অন্য এক হাদীছে বলেনঃ (مَنْ تَعَلَّقَ تَمِيمَةً فَقَدْ أَشْرَكَ) “যে ব্যক্তি তাবীজ লটকালো সে শির্ক করল”।[৫]

    6) নবী (সাঃ) এক ব্যক্তির হাতে পিতলের একটি আংটা দেখে বললেনঃ এটি কী? সে বললঃ এটি দুর্বলতা দূর করার জন্যে পরিধান করেছি। তিনি বললেনঃ (انْزِعْهَا فَإِنَّهَا لَا تَزِيدُكَ إِلَّا وَهْنًا فَإِنَّكَ لَوْ مِتَّ وَهِيَ عَلَيْكَ مَا أَفْلَحْتَ أَبَدًا)“তুমি এটি খুলে ফেল। কারণ এটি তোমার দুর্বলতা আরো বাড়িয়ে দিবে। আর তুমি যদি এটি পরিহিত অবস্থায় মৃত্যু বরণ কর, তাহলে তুমি কখনই সফলতা অর্জন করতে পারবে না”।[৬]

    7) হুজায়ফা (রাঃ) দেখলেন এক ব্যক্তির হাতে একটি সুতা বাঁধা আছে। তিনি তা কেটে ফেললেন এবং কুরআনের এই আয়াতটি পাঠ করলেনঃ
    وَمَا يُؤْمِنُ أَكْثَرُهُمْ بِاللَّهِ إلاَّ وَهُمْ مُشْرِكُونَ
    “তাদের অধিকাংশই আল্লাহকে বিশ্বাস করে; কিন্তু সাথে সাথে শিরকও করে”। (সূরা ইউসুফঃ ১০৬)

    ৮) সাঈদ বিন জুবায়ের (রাঃ) বলেনঃ যে ব্যক্তি কোন মানুষের শরীর থেকে একটি তাবীজ কেটে ফেলল, সে একটি গোলাম আযাদ করার ছাওয়াব পেল। সাঈদ বিন জুবায়েরের এই কথাটি নবী (সাঃ) হতে বর্ণিত মারফু হাদীছের পর্যায়র্ভূক্ত।

    [১] -তিরমিযী, অধ্যায়ঃ কিতাবুত্ তিব্ব। শায়খ নাসির উদ্দীন আলবানী (রঃ) হাসান বলেছেন। ( দখুনঃ সহীহুত্ তিরমিযী হা নং- ২০৭২ )
    [২] – বুখারী, অধ্যায়ঃ কিতাবুত্ তিব্ব।
    [৩] – আবু দাউদ, অধ্যায়ঃ কিতাবুত্ তিব্ব। শায়খ নাসির উদ্দীন আলবানী হাদীছ সহীহ বলেছেন। দেখুনঃ সিলসিলায়ে সহীহা হাদীছ নং- (৬/১১৬১)।
    এখানে যে ঝাড়ফুঁক করাকে শির্ক বলা হয়েছে, তা দ্বারা শির্কী কালামের মাধ্যমে ঝাড়ফুঁক উদ্দেশ্য। তবে ঝাড়ফুঁক যদি আল্লাহর কালাম, আল্লাহর সিফাত বা সহীহ হাদীছে বর্ণিত কোন বাক্যের মাধ্যমে হয়, তাতে কোন অসুবিধা নেই।
    [৪] – হাকেম, (৪/২১৯।
    ইমাম আলবানী (রঃ) হাদীছটিকে যঈফ বলেছেন। দেখুনঃ সিলসিলায়ে যঈফা, (৩/৪২৭)
    [৫] – মুসনাদে আহমাদ, (৪/১৫৬) ইমাম আলবানী সহীহ বলেছেন, দেখুন সিলসিলায়ে সহীহা হাদীছ নং- (১/৮০৯)
    [৬] – মুসনাদে আহমাদ, দেখুনঃ আহমাদ শাকেরের তাহকীক, (১৭/৪৩৫) তিনি হাদীসটিকে সহীহ বলেছেন।

  7. সাবাস ‘শিবির-জামাত’, ইসলাম এর ‘আসল চেহারা’ বেড়িয়ে পরেছে!!!!! এই জন্যই বুঝি ‘হিজাব’!!!!

  8. asole jini ei news likesen uni awamilig but that is not correct information. Awamilig jara kore tara musolman na awamilig…
    Please do not write that type of collam..

  9. Munafiq der kaj e hocce mittha kotha bole, sabotage kore ISLAM k pochano. Agulo sob osotto, mittha. Sex kormi hocce gonojagoron moncher kormira. Islam protisthito hole ai nastik,kafer, gonojagoron,a-lig ra free sex korte parbena bole era aj mitthe kotha bole shibir, sattri songothon, hefajot ader pocasse.

  10. Shamne election to..tai joto parche opposite party ke mittha ovijog diye khomotay jaoyar oshot paytara. Ei gula ekdom digital mittha kotha bole manush ke gomra korar opopokriya.

  11. এই পত্রিকার আগাগোড়া এক নজর দেখলে এটাই বোঝা যায় যে, এটা বাম ও রামপন্থিদের মুখপত্র ছাড়া আর কিছুই নয়। ইসলাম এবং ইসলামী আন্দোলনকে ক্ষতিগ্রস্থ করাই এর আসল উদ্দেশ্য। সেই উদ্দেশ্যকে সামনে রেখে এর প্রতিটি সংবাদ পরিবেশিত হয়েছে।

  12. বাহ ভালইতো গল্প সাজাইছে । পাবলিকে এখন এ গাঁজাখোরী গল্পটা খায় কিনা সেটাই চিন্তার বিষয় । যাক দোয়া করে দিলাম সয়তানে পাক যেন সাহায্য করে

  13. আমি সর্বপ্রথম উপরের কমেন্টসটি করি কিন্তু আমার কমেন্টসটি কেটে দেয়া হয় তাহলে কত্রিপক্ষ বলে দিক আমরা আওয়ামীলীগের দালাল জামায়াত শিবিরের রেপোটেশন নষ্ট করার জন্য আমরা গাজাখোরি গল্প রচনা করি । তাহলে আমরা আর এখনে না আসি।

  14. উপরের ছবিটি হল- মগবাজার ওয়্যারলেস রেল গেটের কাছে একটি বিল্ডিং-এ দলিয় হাই কমান্ডের নেত্রিরা গুরুত্বপূর্ণ একটি মিটিং চলাকালে গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে নিয়ে যায়। এবং এই ঘটনা তখন সকল টিভি চ্যানেলে লাইভ দেখায়। দিগন্ত টিভি তখন চালু ছিল।

    রিপোর্টারকে বলছি- সাংবাদিকরা হল একটি জাতির দিক নির্দেশক হিসেবে কাজ করে। ভুয়া এই রিপোর্টটি করে আপনার কি লাভ বলেন। সামান্য কয়টা টাকার জন্য নিজের বিবেকটাকে বিক্রি করে দিলেন, আর সমাজে একটা বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য আপনাদের মত সাংবাদিকরাই দায়ি।

  15. amar mone hoy apni moslim gorer sontan na apni akjon hendo moslim hole apni mittha kotha bolte parten na bai allah aponake hedayt dan korok ami doa kri

  16. মানুষের মানষিকতা কতটা নিচু হলে এসব মিথ্যা নিউজ দিতে পারে…???
    ক্ষমতা দিয়ে এই ইহকালে পার পেয়ে গেলেও এসব উদ্ভট নিউজের জন্যে পরকালে নিশ্চয় চরম শাস্তি আপনাকে ভোগ করতে হবে, অযথা এসব মিথ্যা নিউজ দিয়ে পাপের পাল্লা ভারী না করাই উত্তম….

    আল্লাহ তুমি এসব ভুয়া রিপোর্টারদের হেদায়েত দান কর…..!!!

  17. এসব গাজাখুরি সংবাদ লিখে সংবাদমধ্যমের ভাবমুর্তি নষ্ট করছে এরা। রিপোর্টে কোথাও কোন সুত্র উল্লেখ নাই। সাংবাদিকতার দশ বছরে এরকম বহু হলুদ সাংবাদিক দেখেছি কিন্তু বেশি দিন টিকে নাই। আবার অনেক হলুদ সাংবাদিককেই চিনি যারা এখন মানুষের কাছে পেট বাচাতে হাত পাতে….

  18. কুত্তার বাচ্চা সাংবাদিক। তোর সাংবাদিকতার মায়েরে বাপ!!! এইগুলা ছাত্রী সংস্থা না, এউগুলা তোর মা-বইন। মনে কর এইটা তোর মা-বইনের চটি লেখসস। হারামজাদা, বালা থাকতে বালা লাগে না না????? শয়তানে কামড়ায় না???? ছাত্রী সংস্থার মেয়েরা পতিতাবৃতি করে না????? কুত্তা, হারামজাদা। তোর জম্মের ঠিক নাই, হেল্লাইগা অন্যের ব্যাপারে না জাইন্না উলটা-পাল্টা কথা কস। সাবধান হইয়া যা, ভবিশ্যতে এগুলা আর করিস না, পিঠের চামড়া থাকবো না।

  19. Tor ma boin ai potita bekte kore r tui seta chatre songstar upor bodnam kortacos na.. Amara public sob e buje sala AUAMELEGE ER DALAL SALA NASTIK. Tor ma boin thik kor agea. Dekh tor boin kar sathea suea ace…

  20. 2r maa & bon niccoy potita.corer mone police police.

  21. Alsation কুত্তার দল! মিথ্যার সকল সীমাই তোরা লংঘন করেচিস।

  22. সালা বোকচুদার বেটা।ফাজলামি চুদার জাইগা পাওনাই?????

  23. Oporad kontho fak news er admin bastard

  24. A juger Abdullah ibne ubay ra asob vua news toyre kore manuske bivranto korse. Ader jonno allah jahannamer kalo agun ready rekhese,iblish ader kotha sunle lojja pabe manus ato boro mittha bade hote pare allah gojob toder upor, joghonno mitthasarer sasty allah toder ke prithibite debe. Oporadh kabtho nejeray akta oporadhi der platform.government should be band this newspaper

  25. আল্লাহর কসম, এই নিউজ সম্পুর্নভাবে সাজানো। এই সংবাদপত্রিকা ইসলামের ক্ষতি সাধন করার জন্যই জান-প্রান দিয়ে লেগে পড়েছে। যারা রাতের আধারে আল্লাহর দ্বারে কান্না করে তাদের সম্পর্কেএই মিথ্যাগুজব রটানোর শাস্তি আল্লাহএকদিন অবশ্যই দিবে। ইংশা-আল্ল। ইসলাম প্রতিষ্ঠিতহবেই।তোদের মতো নাস্তিক দালালরা বিতারিতহবেই।

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google photo

You are commenting using your Google account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: